আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পৌর আ’লীগে ৫নং ওয়ার্ডের সভাপতি হিসেবে আনিসুজ্জামান শ্যামল কে চায় তৃণমূল

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃবাংলাদেশ আওয়ামী লীগ ত্রিশাল পৌর শাখার সম্মেলনে ৫নং ওয়ার্ডের যোগ্য নেতা, যুব সমাজের পছন্দের মানুষ, অন্যতম রাজনীতিবিদ, ১৯৮৬/৮৭ সালে নাসিরাবাদ কলেজ ছাত্র সংসদের বাংলাদেশ ছাত্রলীগ মনোনীত কামাল-তপন পরিষদের ক্রীড়া সম্পাদক ও বর্তমান ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মানিত সদস্য, তৃণমূল থেকে উঠে আসা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক আনিসুজ্জামান শ্যামল।

যোগ্য নেতৃত্বের কারণে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা জোরালোভাবে সভাপতি হিসেবে দেখতে চায়।

স্থানীয় নেতৃবন্দ জানান, আনিসুজ্জামান শ্যামল ইতিমধ্যে ৫নং ওয়ার্ডে তার রাজনৈতিক দুরদর্শীতা ও সামাজিকতা এবং সাংগঠনিক দক্ষতাকে সফলভাবে কাজে লাগিয়ে আওয়ামী লীগের সুনাম অর্জন করেছেন।
তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামী পারিবারের একজন নিঃস্বার্থ কর্মী। রাজনীতির ধারাবাহিকতায় তিনি আওয়ামী লীগের রাজনীতি ও জনসেবার সাথে সরাসরি সম্পৃক্ত হয়েছেন। তিনি অত্যন্ত সততা ও দক্ষতার সাথে দলীয় ও সামাজিক দায়িত্ব পালন করে যাচ্ছেন।
আনিসুজ্জামান শ্যামল বলেন, আমার রাজনীতি মানুষের জন্য। তৃণমূলসহ সকল পর্যায়ের দলীয় নেতাকর্মীসহ সকল স্তরের মানুষের জন্যই আমি রাজনীতি করি। অতীতেও দলীয় নেতাকর্মীদের বিপদ-আপদে পাশে ছিলাম, এখনো আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকার অঙ্গীকার করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category